===

ইত্যাদির আবিষ্কার ঝিনাইদহের বিস্ময় বালক সাদ | হবিগঞ্জ ইত্যাদি ২০২২

ইত্যাদির আবিষ্কার ঝিনাইদহের বিস্ময় বালক সাদ | হবিগঞ্জ ইত্যাদি ২০২২  

গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে প্রচারিত ইত্যাদির হবিগঞ্জ পর্বে ইত্যাদির আবিষ্কার ঝিনাইদহের কালিগঞ্জের বিস্ময় বালক সাদের অসাধারণ প্রতিভা দেখে দর্শকরা অভিভূত হয়েছেন। প্রথম শ্রেণির ছাত্র সাদ। করোনার কারণে কখনও স্কুলে যাওয়া হয়নি তার। বাবার দেয়া স্মার্টফোন ব্যবহার করে সাদ অর্জন করেছে নানান বিষয়ে পারদর্শিতা। আয়ত্ত করেছে শুদ্ধভাবে ইংরেজি বলা এবং পৃথিবীর নানান বিষয়ে জ্ঞান। বলতে পারে মহাকাশের সব গ্রহ-উপগ্রহ আর নক্ষত্রের নাম, অবস্থান আর দূরত্ব। পৃথিবীর গঠন-প্রকৃতি, ভূমিকম্প ও আগ্নেয়গিরির বর্ণনা করে অভিজ্ঞ বিশেষজ্ঞের মত। ইত্যাদির দর্শক হিসেবে ইত্যাদি সম্পর্কে সাদের মূল্যায়ণ হচ্ছে, ‘ইত্যাদি অনুপ্রেরণা যোগায়, ইত্যাদি গঠনমূলক এবং মানুষকে আত্মবিশ্বাসী করে তোলে’। ইত্যাদিতে প্রচারের পর সাদের এই বিস্ময়কর প্রতিভার বিষয়টি আমাদের দেশে ব্যাপক সাড়া ফেলেছে। দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন জাতীয় দৈনিকে তার সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেল সাদকে নিয়ে প্রচার করেছে বিভিন্ন প্রতিবেদন। তার উপর করা বিভিন্ন ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে ভার্চুয়াল মিডিয়াতে। এই বিস্ময়কর বালক আমার উপজেলার কৃতি সন্তান এবং আমার কলেজ শিক্ষিকার সন্তান। তার অদম্য প্রতিভার জন্য আমরা গর্বিত। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। অসাধারণ! চোখে জল এসে গেছে। যে চরম মূল্যে র বিনিময়ে আমরা দেশটা অর্জন করেছিলাম তা বৃথা যায়নি। আমাদের সাদ রা দেশটাকে চরম উন্নতির শিখরে পৌঁছাবে এ আমার দৃঢ় বিশ্বাস। মাশাআল্লাহ। এগিয়ে যাও শুভকামনা রইলো আগামি দিনের জন্য। ইত্যাদি আবারও অনেক অনেক ধন্যবাদ। দেশের বিভিন্ন স্থান থেকে খুটিয়ে খুটিয়ে এই সব মানুষের টেলেনট আমাদের মাজে উপস্থাপন করার জন্য। হানিফ সংকেত জনাব কে ছোটো বেলাতে যেমন দেখেছি এখনো তেমনই দেখতেছি। তিনি বেচে থাকুক অনেক দিন, এবং তার সাথে সাথে বেচে থাকুক ইত্যাদি ও। শুভ কামনা রইলো তার জন্য। এই বিস্ময়কর বালক আমার উপজেলার কৃতি সন্তান এবং আমার কলেজ শিক্ষিকার সন্তান। তার অদম্য প্রতিভার জন্য আমরা গর্বিত। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। ছেলেটির মেধা আছে এটা ঠিক,,বাট হানিফ স্যার প্রশ্ন করলো বাংলাতে বাট ছেলেটি বাংলা বলতে পারলোনা বা বললো না,,,এটা কেমন শিক্ষা,, আলহামদুলিল্লাহ | প্রতিভা দেখে অনেক ভালো লাগলো | আল্লাহ যখন যাকে দেয় উজাড় করে দেয় | আফসোস আমার প্রতিভা এখনো আমি নিজে খুঁজে পেতে পারি নাই আল্লাহ যাতে আমার সহায় হয় আমিন| এই বালকের অসাধারণ knowledge দেখে অবাক হলাম । ঈশ্বরের করুণা আছে এর উপর । বাবা মা ভাগ্য বান এই রকম একটি অসাধারণ বালক তাদের ঘরে জন্ম নিয়েছে । বাবা মা ও দেশের মুখ উজ্জ্বল করবে । বা:! এই বিষ্ময় শিশুর বিষ্ময়কর প্রতিভা দেখে মুগ্ধ হলাম। এই বয়সে ইংরেজি ভাষায় কি সুন্দর কথা বলছে ! অনেক বড় হও বাবা। ঈশ্বরের কাছে এই প্রার্থনা করি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===