===

গেয়ে যেতে চাই আমি । জাইমা নূর । Geye jete chai । Jaima Noor । Bangla Islamic Song । Vocal Only

গেয়ে যেতে চাই আমি । জাইমা নূর । Geye jete chai । Jaima Noor । Bangla Islamic Song । Vocal Only

আজ আপনাদের সাথে জাইমা নূরের নতুন একটি গান শেয়ার করা হলো। এটি লিখেছেন সালাহ্ উদ্দিন সিদ্দিক সুরঃ মুজাহিদ জামান। দেখুন আশাকরি আপনাদেরও ভাল লাগবে। নিয়মিত আপডেট পেতে চ্যানেলটি সাবস্ক্রাইভ করে রাখুন।

* গান : গেয়ে যেতে চাই আমি 

* কণ্ঠঃ জাইমা নূর 

* কথাঃ সালাহ্ উদ্দিন সিদ্দিক 

* সুরঃ মুজাহিদ জামান 

* সাউন্ড ডিজাইনঃ জুলকারনাইন

 * চিত্র গ্রহনঃ চৌধুরী লিটন , কল্যাণ সমাদ্দার , শোয়েব আহমেদ 

* টেকনিক্যাল সাপোর্টঃ সাইলেন্ট মিডিয়া , আলোমোহল 

* লাইট ডিজাইনঃ জুলকার নাইন , মাঈনুদ্দিন 

* ট্রলি: বেনু 

* বিশেষ সহযোগিতাঃ ফারুক হোসাইন, বিল্লাল হোসাইন 

* অডিও রেকর্ডিংঃ ইনোভেশন 

* গ্রাফিক্স ও সেট ডিজাইনঃ এম এ তাওহিদ 

* সম্পাদনা ও নির্দেশনাঃ সাজ্জাদ হো্সেন পাভেল 

* লেবেলঃ স্পন্দন অডিও ভিজ্যুয়াল সেন্টার 

* পরিচালনায়ঃ এম এ তাওহিদ 

* পরিবেশনায়ঃ জাইমা নূর অফিসিয়াল ....................... 

* Song : Geye Jete Chai 

* Artist: Jaima Noor 

* Lyrics: Salauddin Siddiki 

* Tune: Mujahid Jaman 

* Sound Design: Julkarnain 

* Camera : Choudhury Liton , Kollan Somaddar , Shoyeb Ahmad 

* Technical Support : Silent Media , Alo Mohol

* Light Design : julkarnain , Mainuddin 

* Trolley: Benu 

* Coordination : Faruq Hossain , Billal Hossain 

* Audio Studio: Innovation 

* Graphics & Set Design : M A Tauhid 

* Edit & direction: Sajjad Hossain Pavel 

* Director: M A Tauhid 

* Label: Spondon Audio Visual Centre 

* Distribution: Jaima Noor Official ..................  

#Geye_jete_chai #JaimaNoor ................. 

 

* কথাঃ সালাহ্ উদ্দিন সিদ্দিক 

* সুরঃ মুজাহিদ জামান ............... 

গেয়ে যেতে চাই আমি 

তোমারই গান

বেঁচে থাকি যতদিন 

ওগো মহীয়ান

 তোমার প্রতি বড় অতি

প্রভূ গো আমার টান 

প্রভূ রহমান 

 

কন্ঠে আমার মায়া মাখাও 

দাওগো দরদ ভরে

রহমের দ্বার খুলে পরওয়ার 

সুধা ঢালো সুরে 

আমার গানে যেন জাগে 

ঘুমন্ত ঈমান 

 

মনের মাধুরী মিশিয়ে 

গাইবো তোমার শান 

জং ধরা হৃদে ছড়াবো 

তোমার প্রেমের ঘ্রাণ 

ছন্দ সুরে হৃদয় মুড়ে 

মুগ্ধ করবো প্রাণ

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===