===

Faporbaj | ফাপরবাজ | Niloy Alamgir | Rukaiya Jahan Chamak | Bangla New Natok 2022

 
#ডেঞ্জারাস_ খালাতো বোন MUNNE
#পার্ট_৪
লেখক ///আরমান হোসেন (সোহেল)
➡মুন্নির সামনে চিমি আমাকে জড়িয়ে ধরে বসেছে বাইকে।
আমার বুকের হার্ট বির্ট দ্বীগুন বেড়ে গেছে। জীবনে প্রথম কোন মেয়ে এমন ভাবে বাইকে বসে আমাকে জড়িয়ে ধরে বসেছে। তবে মু্ন্নি র মনে কিছুটা তো হিংসে হয়ছে তা বুঝতে পারছি। বাইক চালাচ্ছি নিজের মনের মত করে তখনি চিমি বলে,,
 
সামনে ডানে মোড় করে থামিয়েন আমি নামবো।
আমি:- কেন কলেজের ভীতরে নিয়ে যাই আপনাকে?
চিমি:- আজকে নয় অন্য দিন নিয়ে যায়েন কেমন। আজকে এমনিতে অনেক সমস্যা হচ্ছে।
আমি:- কিসের সমস্যা হচ্ছে?
চিমি:- তেমন কিছুনা! আপনি বাইকটা থামান আমি নামবো।
আমি:- ঠিক আছে! বাইকটা থামালাম চিমি নেমে সোজা কলেজে চলে গেছে। আমি কিছুই না বলে অফিসে চলে এসেছি।


মোটা মুটি কাজ কম ছিলো। 
কাজ গুলা করে সবার সাথে হাই হ্যালো বলে আজকের দিনটা কেটে গেছে। 
অফিস শেষে বাহির হয়ে বাইকটা নিয়ে একটু মার্কেটে গিয়ে রান্নার জন্য কিছু কেনা কাটা করে নিলাম। মনে আনন্দে বাইক নিয়ে বাসায় সামনে এসে দেখি মু্ন্নি আর আরমানের দুজনে হেসে কথা বলছে। কাছে যেতেই মুন্নি বলে,,,
 
মুন্নি- তাহলে আরমান আগামী কাল আমরা সিনেমা দেখতে যাবো কেমন?
আরমান:- তাহলে তো ভালোই হবে সারাদিন দুজনে একটু এক সাথে সময় কাটাতে পারবো।
মু্ন্নি:- হ্যা তা একদম ঠিক কথা বলছো। আচ্ছা বাই আগামী কাল সকালে দেখা হবে। রাতে ফ্রেস হয়ে কল করবো কেমন?
 
আরমান- ওকে আচ্ছা আমি কি তোমাকে কিস করতে পারি। তখনি আমি ঐ খান থেকে বাইকটা রেখে বাজার গুলা নিয়ে চলে আসতেছি,,
মুন্নি:- নাহ এখন নয় যা হবে বিয়ের পর। তাহলে এখন আমি যাই আর তুমি রাস্তা দেখে শুনে যেও। মু্ন্নি আরমান সাথে কথা শেষ করে রুমের সামনে এসে দেখে আমি চিমির সাথে দাঁড়িয়ে কথা বলতেছি।
চিমি:- আচ্ছা মু্ন্নি আপু আপনার কি হয়?
আমি:- আমার খালাত বোন, ওনি একা থাকতে ভয় পায় তাই আমি ওনার সাথে থাকি।
মুন্নি- দরজার সামনে দাঁড়িয়ে কথা না বললে খুসি হবো। দেখি দরজার সামনে থেকে সরে দ্বারাও।
চিমি:- মু্ন্নি আপু যদি কিছু মনে না করেন তাহলে কি আমি আপনাদের সাথে রাতে এসে গল্প করতে পারি।
 
আমি:- আরে মনে করার কি আছে আপনার যখন মন চাইবে তখনি চলে আসবেন। আপু কিছু মনে করবে না কারন আপু অনেক ভালো তাইনা আপু? মু্ন্নি আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে আছে।
চিমি:- আচ্ছা তাহলে আমি এখন যাই, এই আপনাদের পাশের ফ্লাটে আমি থাকি। যদি কিছু লাগে তাহলে আমাকে বলবেন কেমন।
 
আমি:- হ্যা নিশ্চয় বলবো। চিমি চলে গেছে আমি রুমে ঢুকে কাপড় গুলা চেন্জ করে ক্রিচেন রুমে যেতেছি তখনি মুন্নি ফোনে কথা বলতেছে। যাই একটু রাগিয়ে আসি।
এই যে মেম একটু শুনেন আমি রান্না করবো আর আপনি খাবেন তা কিন্তু হবেনা।
মুন্নি:- ষাড়ের মত চেচাচ্ছি কেন?
 
আমি:- কি আমি ষাড় তাহলে তো গুতো দিতে হয় বলে মাথা দিয়ে মুন্নির মাথায় গুতো মেরে দিয়েছি।
মুন্নি:- ঐ তোর এত বড় সাহোস আমার মাথায় গুতো দিয়েছিস। তবেরে বলে আমাকে দৌরাতে লাগলো আমিও দৌরাচ্ছি আমাকে ধরতে না পেরে ক্লান্ত হয়ে গেছে।
আমি:- আমাকে ধরা এত সহজ নয়।
মুন্নি:- ঠিক আছে রাতে যখন ঘুমাবি তখন তোকে বুঝাবো কত ধানে কতটা চাল হয়।
আমি:- ঠিক আছে পরের চিন্তা পরে করবো এখন রান্না করতে হবে। আপনি কি আমাকে হেল্প করবেন নাকী রান্না শেষ হলে ডাক দিব?
 
মুন্নি:- আমি তোর রান্না আর খাবো না এই দেখ আমি পার্সেল খাবার নিয়ে এসেছি।
আমি:- তাহলে চিমিকে ডেকে নিয়ে আসি আমাকে রান্না করতে সাহায্য করবে। মু্ন্নি আমার দিকে তাকিয়ে চলে গেছে। আমি চিমিকে ডেকে এনেছি।
চিমি:- আপনি রান্না করতে পারেন?
আমি:- মোটা মুটি আপনি আমাকে একটু সাহায্য করতে পারবেন?
চিমি:- হ্যা পারবো।
 
আমি:- তাহলে এই গুলাতে একটু সাহায্য করে দিন। চিমি আর আমি দুজনে মিলে রান্না করতেছি মুন্নি আমাদের দেখে যাচ্ছে একটু পর পর। চিমি আমি আপনাকে কিছু কথা বলতে চাই যদি কিছু মনে না করেন তাহলে বলতে পারি।
চিমি:- কিছু মনে করবো না আপনি বলতে পারেন।
আমি:- তাহলে শুনো আমি চিমিকে কিছু কথা বলেছি। চিমি সব কিছু শুনে রাজি হয়েছে। (তবে কি কি কথা বলেছি তা আপনারা পড়ে জানতে পারবেন)
 
চিমি:- তাহলে এখন আমি যাই কাল সকালে কিন্তু আমাকে কলেজে নিয়ে যেতে হবে?
আমি:- ঠিক আছে! চিমি চলে গেছে আমি রান্না শেষ করে খাবার খেয়ে নিয়েছি। ফ্রেস হয়ে গিয়ে সুফায় শুয়ে আছি। মুন্নি তার মোবাইলে কথা বলতেছে এর মাঝে আমি কখন ঘুমিয়ে গেছি ঠিক মনে নেই। সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে তারা তারি করে রেডি হয়ে গেছি।
মুন্নি- আজকে এত তারা হুরা করতেছো কেন?
আমি:- তা আপনার কাছে বলবো কেন?
মুন্নি- আজকে রাতে আসতে আমার দেরি হবে।
আমি:- তাহলে আমার জন্য ভালোই হবে।
মুন্নি:- কেন?
 
আমি:- চিমির সাথে রুমে বসে আড্ডা মারা যাবে।
মুন্নি:- ঐ তুইকি চিমিকে বিয়ে করবি?
আমি:- সেইটা দু মাস পরেই বলবো এখন আগে ভাগে কিছু বলবো না। দেখি সরেন আমার কাজ আছে। মুন্নি আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। আমি নিচে এসেছি মুন্নি আমার পিছু পিছু নিচে এসেছে।
মুন্নি:- সোহেল একটা কথা বলবো?
আমি:- হ্যা বলেন?
মুন্নি:- আমাকে একটু অফিসে নামিয়ে দিবে তোমার বাইকে করে।
আমি:- তুমি.... সরি মানে আপনি যাবেন আমার বাইকে করে ঠিক আছে আসেন। 
ঠিক তখনি চিমি এসে বলে
 
চিমি:- হাইসোহেল আমি রেডি চলেন আমাকে কলেজে নামিয়ে দিয়ে আপনি অফিসে যাবেন।
(হায় আল্লাহ এখন আমি কাকে রেখে কাকে নিয়ে যাবো? এখন তো পুরাই মসিবতে পড়ে গেলাম এখন কি করবো?)
চলবে ---------------. 

কোন ভূল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন সবাই।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===