===

কাজের মেয়ে যখন বউ । Prank King । New Natok । Shagor Mirza । Saila Sathy । New Bangla Natok 2022

 

Drama : কাজের মেয়ে যখন বউ 

Direction: Mamun Ar Rashid 

Story: Saiful Islam 

Produced By: Sristy Multimedia In Association With Prank King Production. 

Edit & Color: Sobuj Saidur Rahman

কাজের মেয়ে যখন বউ
পর্ব:-৩
লেখক:- মো.নীল চৌধুরী
-সত্যিই খুব ভালোবাসি(আমি)
-হাত ছারেন(মুন্নি)
-না আগে হ্যা বলো
-হাত ছারেন(রাগি মুখে)
-বলছিতো উত্তর দেও,এরপর হঠাৎ যা করলো তার জন্য মোটেও প্রস্তুত ছিলাম নাহ।
হ্যা আশা করি নাই ও আমাকে একটা থাপ্পর দিবে।
যেই আমাকে মা-বাবা পর্যন্ত হাত তুলে নাই সেই শরীরে আজ পছন্দের মানুষটা আঘাত করে চলে গেছে।অজান্তেই চোখ দিয়ে কয়েক ফোটা পানি জড়ে পরলো।জীবনে কোনো মেয়েকে ভালোবাসি নাই শুধু মনের মতো একটা পাগলির দেখা পাই নাই বলে। আর এমন একটা মেয়ে পাইছি সেও ভুল বুঝে চলে গেল।
এসব ভাবতে ভাবতে রাত ঘনিয়ে এল
সন্ধ্যার পর রুমে গিয়ে দরজা লক করে উচ্চ সুরে গান লাগিয়ে দিছি কিন্তু ঐ কাহিনীটা বার বার কল্পনায় আসতাছে।
এসব ভাবতে ভাবতে রাত ১১.০০ টা বেজে গেছে।
গান ও ভাল্লাগেনা, গান বন্ধ করে বসে আছি এমন সময় মা ডাকতেছে...
-নীল(মা)
-কি হয়ছে?
-দরজা খুল
-হুমম বলো
-খেতে আয়
-না আমি খাবো না
-কেনো?
-এমনি ক্ষিদা নাই
-বাহির থেকে খেয়ে আসছিস?
-না
-তাহলে ক্ষিদা নাই কেনো?
-এমনিতে
-বাবা কিছু কি হয়ছে?
-না
-তাহলে এভাবে মন খারাপ করে বসে আছিস কেনো?
-ভালো লাগতাছেনা
-আচ্ছা আমি খাইয়ে দেই?
-বলছি তো খাবো না
-মুন্নি(মা)
-জি খালাম্মা
-টেবিল থেকে ভাত আর তরকারি নিয়ে আয়
-আচ্ছা
-আমি বলছিতো খাবো না
-খেতে হবে
-নেন খালাম্মা(মুন্নি)
-আমি তোমাকে সোজা বাংলায় কথা বলি বুঝোনা?
-বাবা তুই এভাবে কথা বলস কেন?
-মা প্লিইইইইজ খাব না
-ওকে ঘুমিয়ে পর
অতঃপর দরজা লাগিয়ে শুয়ে আছি। সারারাত ঘুম আসেনি। সকাল সকাল উঠে ছাদে গিয়ে বসে আছি এমন সময় কি কাজে যেনো ছাদে উইঠা চোখে চোখ পরার পর দেখি ও কান্না করে নিচে চলে গেছে।
ও যা মন চাই করুক, আমি ওরে ভালোবাসি কিন্তু ও তো আমাকে ভালোবাসে নাই।কতক্ষণ পর নিচে গিয়ে দেখি মা খাবারের টেবিলে অপেক্ষা করতাছো তখন আমি আমার রুমে প্রবেশ করে বসে আছি।
-নীল বাবা তোর কি হয়ছে?
-আমার কিছু হয় নাই
-আমরা তোকে কিছু বলছি?
-আমি বলছি?
-না
-তাহলে এত এডভান্স কথা কেনো বলো।
-নে খেয়ে নে
-আমি খাব না
-আমি আর তোর বাবা মরলে খুশি হবি?
-কি সব আবোলতাবোল বলো।
-তোর বাবা আজ আসছে
-কেনো?
-কি অনুষ্ঠান যেন করবে
-ওহ ভালো
-এখন খেয়ে নে, না হলে আমিও আর খাব না
-তুমি কেনো খাবানা?
-এমনিতে
-আচ্ছা খাইয়ে দেও
-এইতো আমার লক্ষী ছেলে

খেয়ে রুমে শুয়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে গেলাম, কারন মন যতই খারাপ হউক ঐ কলিজার বন্ধুগুলো মন ভালো করে দেই।
ওদের সাথে আড্ডা দিয়ে এসে দোখি বাবা আসছে।
-বাবা কেমন আছো?(আমি)
-হুমম বাবা ভালো, তুই কেমন আছোছ?
-হুম ভালো
-বস
-হুমম বলো
-কাল আত্মীয়স্বজনরা আসবে
-ওহহ মা বলছিলো
-হুম

অনুষ্টানের দিনে দেখি প্রায় সব আত্মীয় রা-ই আসছে।হঠাৎ চোখ যায় মিলির উপর।মিলি আমার খালাতো বোন, ও আমাকে অনেক আগে থেকেই পছন্দ করে। ও অনেকবার প্রপোজ করছিল কিন্তু রাখি নাই। আজ ওরে দিয়া একটু গেইম খেলি দেখি কি হয়।

-নীল কেমন আছো?(মিলি)
-হুম ভালো, তুমি?
-হুম ভালো, আসো তোমার সাথে কথা আছে এই বলে ও আমার হাত টেনে মুন্নির সামনে দিয়ে আমার রুমে ডুকে দরজা ভেতর থেকে লক করে এসে বলে
-ভালোবাসি
-কাকে(আমি)
-শুধু তোমাকে
-ওহহ
-হুমম তুমি ভালোবাস না?
-না
-কেনো আমার মাঝে কি নাই?
-সব আছে
-তাহলে আমার প্রেমে কেনো সারা দিচ্ছ না
আচ্ছা আমি ভেবে দেখবো এখন যাও আমার কাজ আছে
-কি কাজ
-মেহমানদের দেখাশোনা করা লাগবে
-ওহ আচ্ছা
-হুমমম

সন্ধ্যায় মিলি আর আমি ছাদের মধ্যে.....
-আমি তোমাকে ভালোবাসি এটা কি বুঝোনা?
-হুমম
-তাহলে সারা দেও না কেনো?
-এমনি বাই বলে হাটা শুরু করছি তখনই মিলি আমাকে পিছন থেকে জড়িয়ে ধরো বলতাছে লাভ ইউ, ঠিক তখনই সামনে তাকিয়ে দেখি মুন্নি।মুন্নি আমাকে আর মিলিকে এভাবে দেখার সাথে সাথে...........
চলবে......

কাজের মেয়ে যখন বউ । Prank King । New Natok । Shagor Mirza । Saila Sathy । New Bangla Natok 2022 | হ্যালো বেয়াইনসাব | Hello Beainshab | Wedding Song 2022 | Prank King Entertainment | Holud Er Gaan | Bangla কাজের মেয়ে যখন বউ । kajer meye jokhon bou | Prank King | হ্যালো বেয়াইনসাব |New Natok | Shagor Mirza | Mamun | Saila Sathy | New Bangla Natok 2022 |New Bangla Natok | Prank King new video | shagor mirza new video | Bangla comedy Natok | new Bangla funny video | prank king new video | Hello Beainshab | hello begin saheb prank king | prank king new song | shagor mirza new video 2022 | saila sathy new video 2022 | shagor sathy new natok | Rinu Films new natok | bangla comedy natok | prank king natok | Bangla natok 2022 | রকি দালাল | Rocky Dalal | রিক্সাওয়ালার প্রেম | Rikshawalar Prem | কুত্তা কুত্তির প্রেম | কিডন্যাপ করে বিয়ে | ছেলে সেজে প্রেম | দুষ্টু বিয়াইন সাহেব 

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===