===

চিকন হতে চান? এটি ব্যবহার করুন ২ সপ্তাহে ২৭ কেজি ওজন কমানোর জন্য | কিভাবে সহজে ওজন কমাবেন?

 


কীভাবে আমি মাত্র ২ মাসে ৮৫ কেজি থেকে ৫৪ কেজিতে নেমেছিলাম

হ্যালো, বন্ধুরা! প্রত্যেকেই লক্ষ্য করেছে যে আমার ওজন অনেক কম হয়ে গেছে এবং আমার উপর প্রশ্ন বিস্ফোরণ শুরু হয়ে গিয়েছিল। আমি সবার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করতাম এবং আপনাদের সকলকে সাহায্য করার চেষ্টা করতাম, কিন্তু ব্যর্থতায় পর্যবসিত হয়েছিলাম-অনেক প্রশ্নের উত্তর দিতে গিয়ে আমাকে অনলাইনেই থাকতে হত। তাই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আমি এই পোষ্ট লেখার সিদ্ধান্ত নিয়েছিলাম: “আপনি কীভাবে ৩১ কেজি ওজন কমাতে সক্ষম হয়েছিলেন?” (এর অর্থ এই নয় যে আপনি আমাকে লিখতে পারবেন না অথবা কিছু জিজ্ঞাসা করতে পারবেন না, এটা শুধুমাত্র আমার জীবনযাত্রাকে সহজতর করেছে)।

আমার রুপান্তরের জন্য শুধুমাত্র দুই মাস সময় লেগেছিল! চমকপ্রদ ফলাফল, ঠিক?

পটভূমি

আমি কখনই হাড্ডিসার ছিলাম না কিন্তু আমি লক্ষ্য করলাম যে আমার ওজন ক্রমাগত বেড়েই চলছিল। আমার পেটে তিনটি ভয়ানক মারাত্মক ভাঁজ দেখা দিয়েছিল, আমাকে বিকিনিতেখুবই খারাপ (বুলডগের মতো) দেখাত এবং আমার নিতম্ব, পা এবং দেহের মোটা অংশ ক্রমান্বয়ে বড় থেকে আরো বড় হতে থাকল! আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে যেকোনো উপায়ে আমাকে সুস্থ থাকতে হবে এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে, তাই আমি চর্বিযুক্ত ও ভাজা খাবার খাওয়া বন্ধ করে দিয়েছিলাম এবং মনলোভা খাবারগুলো বাদ দিয়ে দিলাম। আমি সকালে দৌড়াতে যেতাম এবং সন্ধ্যায় জিমে প্রশিক্ষণ নিতে যেতাম কিন্তু ওজন কমার বদলে, ওজন আরো বাড়তে লাগল! এক মাস পর, আমার ওজন ভয়ানক আকার ধারণ করল - প্রায় ১০০ কেজি! আমি আমার খাদ্যাভ্যাস আরো কঠোর থেকে কঠোরতর করতে লাগলাম, মাংস, রুটি, ভাজাপোড়া এবং মিষ্টি জাতীয় খাবার খাওয়া বাদ দিয়ে দিলাম। আমার খাবার শুধুমাত্র ফলমূল ও শাকসবজির মধ্যে সীমাবদ্ধ থাকল এবং পানীয় হিসেবে পানি ছাড়া অন্য কিছু পান করতাম না। আমি ওজন কমানোর জন্য অত্যন্ত ব্যয়বহুল বিভিন্ন ধরনের চা পান করেছিলাম এবং অত্যন্ত কম খাবার খাওয়া শুরু করে দিলাম কিন্তু এর কোনো কিছুই আমার উপর কাজ করল না। কয়েকদিন পরই, কমে যাওয়া ওজন আমার বিশাল দেহে ফিরে আসতে লাগল।

না কোনো খাদ্যাভ্যাস পরিবর্তন আর না কোনো অনুশীলন আমাকে সাহায্য করতে পারল, এগুলো শুধুমাত্র সাময়িকভাবে বন্ধ রাখত!
ওয়ার্ক আউট করা অত্যন্ত কষ্টের কাজ এবং কোনো ধরনের উন্নতি প্রদর্শন করতে অনেক সময় নিত। তাহলে এখন আমি কী করতে পারি?

ওজন কমানোর জন্য বিভিন্ন ধরনের অকার্যকর পদ্ধতি চেষ্টার পর, জিমে ঘন্টার পর ঘন্টা ব্যয় করার পর এবং ব্যক্তিগত প্রশিক্ষককে হাজার হাজার টাকা প্রদানের পর আমি সম্পূর্ণরুপে বাদ দিয়ে দিলাম। একদিন আমি Green Coffee সম্পর্কে একটি প্রবন্ধ পড়ছিলাম এবং এটা পান করার সিদ্ধান্ত নিয়েছিলাম। যদিও আমি অনেক বিখ্যাত ব্যক্তিদের কাছে শুনেছিলাম যে এই খাদ্য সম্পূরকটির সাহায্যে তারা তাদের ওজন কমিয়েছিলেন তথাপিও আমি সন্দেহপ্রবণ ছিলাম। কিন্তু সকল চেষ্টা ব্যর্থ হওয়ার পর আমার আর কোনো অন্য উপায় ছিল না! তাছাড়া, আমি পর্যালোচনাগুলো দেখেছিলাম এবং সেগুলো ছিল প্রকৃতপক্ষে অনুপ্রেরণা দানকারী!

ইউরোপ এবং এশিয়ায় লক্ষ লক্ষ মহিলা তাদের অতিরিক্ত ওজন থেকে মুক্তি পেয়েছিলেন সেজন্য এ পণ্যকে ধন্যবাদ। গবেষণা মোতাবেক ৯৬.৭% লোক তিন সপ্তাহে ১২-১৭ কেজি ওজন কমিয়েছিলেন!

যেহেতু, আমি মুক্তি পেয়েছিলাম! আমি তাদের ওয়েবসাইট দেখলাম , দ্বিতীয়বারের মত সবকিছু পরীক্ষা করলাম এবং কফি অর্ডার করলাম। কয়েক সপ্তাহের মধ্যে এটা চলে এল। আমি নির্দেশনাবলী পড়লাম এবং এক কাপ ফুটন্ত পানিতে এক চামুচ গুড়া শস্যদানা মেশিয়ে প্রতিদিন খাবারের মধ্যে ২ বা ৩ কাপ পান করা শুরু করে দিলাম।

ফলাফল

মাত্র দুই সপ্তাহ পর, আমি অত্যশ্চার্য ফলাফল দেখতে পেলাম – আমার ৬ কেজি ওজন কমে গেছে! আমার থলথলে ভাব দূর হয়ে গিয়েছিল এবং জটিলতা আগের চেয়ে কম হয়ে গিয়েছিল! নিতম্ব ও পেট উল্লেখযোগ্যভাবে ছোট হতে লাগল- এবং আমার মন আগের তুলনায় ভালো হতে শুরু করে দিল! আমার বিশ্বাস হতে লাগল কোনো প্রকার খাদ্যাভ্যাসের পরিবর্তন অথবা অনুশীলন ছাড়াই আমি পুনরায় সুন্দর হতে পারব! তাই, আমার যা খেতে মন চাইত তার সবকিছুই খেতে শুরু করে দিলাম! আমি খুব অসুস্থ থাকতাম এবং না খেয়ে থাকা ও ওয়ার্ক আউটে ক্লান্ত হয়ে পড়তাম ...

তৃতীয় সপ্তাহের শেষ দিকে, আমার ওজন আরো ১২ কেজি কমে গেল! আমি আরো সুস্থ হতে থাকলাম এবং প্রত্যেকবার এলিভেটর ব্যবহারের বদলে সিড়ি চড়তে অনুপ্রাণিত হতে লাগলাম। যে কাজগুলোকে দূরুহ মনে হত তা আমার জন্য সহজ এবং সন্তোষজনক হয়ে গেল! আমার বিশ্বাসই হতো না যে শুধুমাত্র কফির প্যাকেটের সহজ নির্দেশনা অনুসরনের ফলে এ রকম হয়েছিল! আমি যদি করতে পারি তাহলে সকলেই পারবে! মাত্র দুই মাসে আমার ওজন ৩১ কেজি উধাও হয়ে গিয়েছিল!

মাত্র ৬০ দিনের মধ্যে আমি আমার লক্ষিত ওজন অর্জন করতে পেরেছিলাম। আমার পেট উধাও হয়ে গেল, আমার ৩১ কেজি ওজন কমল এবং এমন দেহ পেলাম যার স্বপ্ন দেখার সাহসও পেতাম না!

এমনকি এখনও, আমি আয়নায়ও যা দেখতে পাই তা বিশ্বাস করতে পারি না:

যাহোক, Green Coffee 2021 সালে ন্যাশনাল অ্যাকাডেমি অফ সায়েন্স কর্তৃক পরীক্ষিত হয়েছিল। ফলাফল ছিল বিস্ফোরক কিন্তু তারা কখনই এটা জনসম্মক্ষে প্রচার করেনি।
আমি এটা অনুমান করতে পেরেছিলাম যে কারণ তারা ফার্মাসিউটিক্যাল কোম্পানি, ফিটনেস ক্লাব, পুষ্টিবিদ এবং অতিরিক্ত দামে ক্লিনিকগুলোতে তারা এগুলো সরবরাহ করছিল!
কোনো আশ্চর্যের বিষয় নয়: এই কফিগুলো অত্যন্ত সস্তা!

এখন আমি আমার বন্ধুবান্ধব এবং সহকর্মীদেরকে এই চমকপ্রদ খাদ্য গ্রহণের জন্য পরামর্শ প্রদান করি। সতর্কতা: পণ্যের অফিসিয়াল ওয়েবসাইট হতে অর্ডার প্রদান করুন অন্যথায় আপনি নকল জিসিসও পেতে পারেন। ফলাফলে আমি সন্তুষ্ট এবং আমি বিশ্বাস করি যে আপনিও খুশি হবেন! একঘেয়েমিতার কথা ভুলে যান: চমৎকার দেহ পেতে আপনার আর কম খাদ্য গ্রহণ এবং ওয়ার্ক আউট করার দরকার নেই!

সুঠাম দেহ পাওয়ার স্বপ্ন দেখা বন্ধ করুন! এটা অর্জন করুন!

অনুগ্রহপূর্বক লক্ষ্য করুন: যারা Green Coffee এর মাধ্যমে ওজন কমিয়েছেন তাদের সবার উদ্দেশ্যে বলছি, অনুগ্রহ করে, আপনি নির্দ্বিধায় আপনার ফলাফল সম্পর্কিত অভিমত ব্যক্ত করুন এখানে ! আপনি অন্য মানুষদের বোঝাতে পারবেন যে এটি সত্যিকার অর্থেই সহায়তা করবে! উল্লাস করুন!

আপডেট

হে বন্ধুগণ! আমার কাছে চমৎকার খবর আছে! Green Coffee গুড়া অফিসিয়াল ওয়েব স্টোরের মাধ্যমে অনলাইনে অর্ডার করা যেতে পারে । নিশ্চিন্তে ব্যবহার করুন!

লাভজনক! 3998 ৳1999 ৳

অফারটি পরবর্তী পাঠকের কাছে যাওয়ার আগে বিশেষ ছাড়ে অর্ডার দিন!
এটি শেষ হবে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===