===

Nasib | নসিব | Full Natok | Musfiq R. Farhan | Keya Payel | Mohidul Mohim | Eid Natok 2022

Nasib | নসিব | Full Natok | Musfiq R. Farhan | Keya Payel | Mohidul Mohim | Eid Natok 2022 

গার্লফ্রেন্ড এর বিয়ে খেতে এসেছি.
কিন্তু মজার ব্যাপার হলো সাথে আম্মুর হাতের রান্না করা খাবার নিয়ে এসেছি..
গার্লফ্রেন্ড দাওয়াত দেওয়ার সময় বড়াই করে বলেছিলো..
.
শহরের সবচেয়ে বড় আর দামী বাবুর্চি কে আনা হবে..এসে খেয়ে যেয়ো..
কিন্তু সে কল্পনাও করতে পারেনি যে আমি সত্যি চলে আসবো...
.
যাই হোক..
আমি এসে বসে আছি..
সাথে তরকারির বাটি.
আসলে তরকারি বললে ভুল হবে..এতে গরু গোসত ভোনা আছে আর নিচের তাকে মুরগির রোস্ট আছে.
.
পুরো ১০০০টাকা খরচ করতে হয়েছে..গোসত কিনতে.
আর আম্মুকে বললে রেধে দিবেই..
এদিকে আমার জন্য বাসার সবাই একবেলা স্পেশাল খাবার পেয়ে গেলো..
আমার কুত্তা বোনটা তো সেই হাসছিলো..
আমি আসছি গার্লফ্রেন্ড এর বিয়ে খেতে আর সেদিকে আমার বোন হাসছে??
.
ইচ্ছে করছিলো ওর মাথা বারি মেরে ভেংগে দিতে..কিন্ত কিছু করতে পারলাম নাহ..
কারণ ওর আগে আরেকজনের মাথা ফাটাতে হবে..
.
এদিকে আমি গোসত বাড়িয়ে এনেছি..কারণ জানি অনেক জন কে বিলাতে হবে.
.
যাই হোক..বর চলে এসেছে..
এখন খাওয়ার কাহিনি শুরু হইছে..
প্রথমে পোলাও সার্ফ করা হচ্ছে..
সবার প্লেটে পোলাও দিয়ে প্রথমে যখন মুরগির রোস্ট দিচ্ছে আমি তখন আমার বাটি থেকে মুরগির রোস্ট বের করে খাচ্ছি..
.
এদিকে আমার গার্লফ্রেন্ড এর ছোট বোনকে দেখি...
আমি ওকে..ডাক দেই
.
.
আরে আয়ান ভাইয়া??আপনি এই বাটিতে করে কি আনছেন??
>তুমি খাইছো দুপুরে??
>না তো..
>এই নাও..এখান থেকে একটু খাও দেখি..
>আরে ভাইয়া না..
>আরে খাও..
>আচ্ছা..
.
সে একটু মুখে দিয়েই..বাটি ধরে টান দেয়..
>আরে আমার বাটি দাও.
.
সে কোন মতেই বাটি দিবে নাহ..
.
আমি তার পিছনে পিছনে যাচ্ছি..
সে তার আম্মুর পিছনে গিয়ে. বসেছে..
.
আন্টি আপনার মেয়ে আমার বাটি নিয়ে আসছে..ওকে বাটি দিতে হবে..
.
না দিবো নাহ..
>আন্টি দিতে বলেন নাহলে কিন্তু আমি পুলিশে কেস করবো..
.
>কি??কিসের এমন বাটি যার জন্য তুমি পুলিশে কেস করবা??
>অনেক মুল্যবান..এই শহরের সেরা..আসলে এই বিশ্বের সবচেয়ে দামি রাধুনির রান্না ওই বাটিতে..
>কে উনি??
>আমার মা..
>কি?? তুমি বিয়ে বাড়িতে তোমার মায়ের হাতের রান্না নিয়ে আসছো??
>হুম.
>পাগল নাকি?
>এই দিকে সারা বিয়ে বাড়ি ছড়িয়ে গেছে যে এখানে খাবার নিয়ে মারামারি শুরু করছে..
তাই তারাও ভাবছে কি এমন স্বাদের রান্না যা নিয়ে এতো মারামারি লাগছে..
.
একজন আমার রেখে আসা গরু গোসতের বাটি নিয়ে একটু খেয়ে সে তো চেচিয়ে উঠে..
আহ কি স্বাদ..
.
সাথে সাথে আরো কয়েক জন এসে তা নিয়ে কারাকারি শুরু করে দেয়..
.
এই আমায় দে..আমি খাবো..
>আরে না আমি খাবো আমায় দে..
>এই আমারে চিনোশ??আমি জন ড্যা ডন এর ফ্যান..আমাকে দে..
>ওই আমায় না দিলে কিন্তু আমি বিয়েই বাদ করে দিবো..
.
এবং লাস্ট এ ফেলে দেয়...মানে কারাকারি তে পরে যায়..
.
.
আমি যেনো এই সুযোগটাই খুজছিলাম..
.
এখন আমি বলে উঠি..
.
আমার খাবার নষ্ট করার অপরাধে আমি পুলিশে দিবো সবাইকে..
.
আমি পুলিশের নাম্বার টিপতেই জান্নাত(আমার এক্স) এর বাবা চলে আসে..
.
আরে এ কি করতেছো তুমি??
>আমার খাবার ফেরত চাই আমি..
>না মানে বাবা এটা তো সম্ভব না..
>না সম্ভব করতে হবে..
>না মানে কিভাবে করবো??
>আমার মায়ের কাছে জান..তাকে আবার রান্না করতে বলেন..আর আমাকে এনে দেন. নাহলে আমি কেস করবো..
.
এবার জান্নাত এর বাবা বিপাকে পরে যায়.
সে আমার মায়ের কাছে যাবে আবার রান্না করিয়ে আনতে..
আর আনতে আনতে দেরি হলে আজ বিয়ে বাদ..
.
আমার এক্স মানে জান্নাত কে দেখি রাগে জ্বলছে..কিছু দিন আগে যেই মেয়ে আমার জন্য পাগল ছিলো আজ সে জ্বলছে বিয়ে হচ্ছে না দেখে??বাহ সেই..
.
.
.
মানে পুরাই এলাহি কান্ড মা কে তো আমি শর্ত দিয়ে এসেছি যে যদি এমন হয় তাহলে যাতে বলে আপনার ছোট মেয়ের সাথে আমার ছেলের বিয়ে দিলে আমি রান্না করে দিবো না হলে নাহ..
.
.
এখন জান্নাতের আব্বু কি করে এটাই,দেখার..হাহাহা।।
.
.
#চলবে =================
.
.
.
গল্পের নামঃপ্রেমে জ্বালাতন... (১)
Ayat Mushtarih Ayan
.
গল্পটিতে সাড়া পেলে বড় করবো নাহলে নেক্সট পার্টে ফান পোস্ট হিসেবে শেষ করে দিবো.

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

===

You may also like

===